বিয়ে করলেন হাসনাত, স্ত্রী ঢাবি শিক্ষার্থী

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে গড়ে ওঠা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন মোর্চার অন্যতম সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ বিয়ে করেছেন। শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে কুমিল্লার গ্রামের বাড়িতে পারিবারিকভাবে এ বিয়ে হয়। 

বন্ধুরা এবং সতীর্থরা সোশ্যাল মিডিয়ায় এটি নিয়ে কথা বলছেন। এ বিষয়ে জানতে চাইলে হাসনাত হেসে একে ‘গুজব’ বলে উড়িয়ে দেন। বিয়ের বিষয়টি তখন বেশ কয়েকজন বন্ধু এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের একাধিক সমন্বয়কারী নিশ্চিত করেন।

হাসনাত
হাসনাত

হাসনাত বিয়ে করেছেন ফেসবুকে কর্মী আবদুল্লাহ হিল বাকি, সমন্বয়কারী তরিকুল ইসলাম, আবদুল কাদের, আবু বকর মজুমদার এবং আরও অনেকে।

শনিবার সন্ধ্যায় হাসনাতের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আরেক সমন্বয়ক তরিকুল ইসলাম। হাসনাতের সহপাঠী বলেন, গত রাতে অভ্যন্তরীণ আয়োজনে হাসনাত আবদুল্লাহর বিয়ে সম্পন্ন হয়েছে।

হাসনাতের স্বামী সারজিস আলম, যিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত, তিনি হাসনাত আবদুল্লাহর সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে তাকে অভিনন্দন জানিয়েছেন। তিনি লিখেছিলেন: "পৃথিবীতে ঈশ্বর আমাদের যা কিছু দিয়েছেন সবই আশীর্বাদ।

তাদের মধ্যে সবচেয়ে বড় নিয়ামত হল সতী স্ত্রী। আজ থেকে এমন স্ত্রীর ভূমিকায় অবতীর্ণ হবেন। তদন্তে জানা যায়, হাসনাত আবদুল্লাহর স্ত্রীও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তবে বর্ষ, হল ও বিভাগ নিয়ে বন্ধু-সহপাঠী ও সহপাঠীরা কিছু বলতে রাজি হননি।

হাসনাত আবদুল্লাহ ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। সে বিজয় একতারা হলের নিয়মিত ছাত্র। হাসনাত স্কুল অফ এক্সিলেন্স নামে একটি কলেজ ভর্তি কোচিং সেন্টারের সাথে যুক্ত। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শুরু থেকেই তিনি নেতৃত্বের পদে অধিষ্ঠিত।
Lekha-Lekhi

lekha-lekhi.com এই ওয়েবসাইটটি মূলত একটি তথ্যমূলক ব্লগ। নিত্য নতুন তথ্য পেতে আমাদের এই ব্লগটি নিয়মিত ভিজিট করতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন
close